রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য স্বাস্থ্য দপ্তরে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল রাজ্য স্বাস্থ্য দপ্তর। যোগ্য প্রার্থীরা পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি সহ বিস্তারিত তথ্য উল্লেখ করা হলো এই প্রতিবেদনে।
Employment no– CMOH/Samiti/2811
পদের নাম– Peer Support in NVHCP
মোট শূন্যপদ– ১ টি।
শিক্ষাগত যোগ্যতা– উচ্চমাধ্যমিক পাশ; ইংরেজি ভাষায় কাজের ধারণা সহ স্থানীয় ভাষায় দক্ষ যেকোনো প্রার্থী এই পদের জন্য আবেদন করতে পারবেন।
মাসিক বেতন– ১০,০০০ টাকা।
পদের নাম– Laboratory Technician (NUHM)
মোট শূন্যপদ– ১ টি।
শিক্ষাগত যোগ্যতা– বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক পাশ সহ মেডিকেল ল্যাবরেটরী টেকনোলজিতে ডিপ্লোমা সার্টিফিকেটধারী প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন।
মাসিক বেতন– ২২,০০০ টাকা।
পদের নাম– Laboratory Technician (Blood Bank/ BCSU)
মোট শূন্যপদ– ২ টি। (SC – ১টি, UR – ১টি)
শিক্ষাগত যোগ্যতা– বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক পাশ সহ মেডিকেল ল্যাবরেটরী টেকনোলজিতে ডিপ্লোমা সার্টিফিকেটধারী প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন।
মাসিক বেতন– ২২,০০০ টাকা।
পদের নাম– Record Keeper
মোট শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা– যেকোনো বিষয়ে স্নাতক পাস সহ পূর্বে স্বাস্থ্য দপ্তরে কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন।
মাসিক বেতন– ১০,০০০ টাকা।
পদের নাম– Medical Social Workers (NRC)
মোট শূন্যপদ– ২ টি। (SC – ১টি, UR – ১টি)
শিক্ষাগত যোগ্যতা– যেকোনো বিষয়ে স্নাতক এবং কম্পিউটারে এক বছরের ডিপ্লোমা কোর্স সহ অফিস ম্যানেজমেন্ট বিভাগে ন্যূনতম এক বছরের অভিজ্ঞতা থাকা প্রার্থীরা আবেদন করতে পারবেন।
মাসিক বেতন– ১৮,০০০ টাকা।
বয়সসীমা– উক্ত পদগুলির জন্য যোগ্যপ্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে।
আবেদন পদ্ধতি– উক্ত পদগুলির জন্য যোগ্য প্রার্থীরা বাড়িতে বসেই আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য প্রার্থীদের রাজ্য সরকারের স্বাস্থ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট (www.wbhealth.gov.in) অথবা পুরুলিয়া জেলার অফিসিয়াল ওয়েবসাইট (www.purulia.gov.in) – এ গিয়ে আবেদন করতে হবে।
নিয়োগ পদ্ধতি– যোগ্য প্রার্থীদের কম্পিউটার বেসড টেস্ট (CBT) এবং ইন্টারভিউর মাধ্যমে বাছাই করে নেওয়া হবে।
আবেদনের শেষ তারিখ– ১৭ এপ্রিল ২০২৩ বিকাল ৫টা অবধি।
Official Notification: Download Now
Official Website: Apply Now
No comments:
Post a Comment